• ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মানুষের জীবন ও সম্পদ রক্ষার জন্য আমাদের সবাই কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে-জেলা প্রশাসক

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ৯, ২০২১
মানুষের জীবন ও সম্পদ রক্ষার জন্য আমাদের সবাই কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে-জেলা প্রশাসক
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন,  সমাজে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখা আপনার আমার সবার দায়িত্ব।  মানুষের জীবন ও সম্পদ রক্ষার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কোন ভাবেই গুজব সৃষ্টির কাজ করা যাবে না, যারা গুজব রটাবে তাদের আইনের আওতায় আনার সকল ব্যাবস্থা করা হবে। সিলেট বিভাগের বিভিন্ন স্থানে আগাম বন্যার পূর্বাভাস থাকার জন্য ধান কাটার জন্য জেলার ও জেলার বাইরের দক্ষ শ্রমিকের ব্যাবস্থা করা হবে যাতে মানুষ ধান গোলায় তুলতে পারে। স্বাস্থ্য বিধি মেনে নিজ নিজ ধর্মের কাজ সম্পন্ন সহ অন্যান্য কাজ করার আহ্বান জানান।
বৃহস্পতিবার বিকেল ৫ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চলমান কোভিড জনিত লক ডাউন, আইন শৃঙ্খলা পরিস্থিতি,আগাম বন্যা,ও হাওরের ধান কর্তন বিষয়ে সুনামগঞ্জ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মত বিনিময় কালে জেলা প্রশাসক এসব কথা বলেন।  এ সময় সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম উপস্থিত ছিলেন। পুলিশ সুপার বলেন কিছু লোক অপপ্রচার চালাচ্ছে সরকার মসজিদে নামাজ পড়তে দেবেনা, এটি ঠিক নয়। স্বাস্থ্য বিধি মেনে জুমা,তারাবীহ, অন্যান্য নামাজ আদায় করতে কোন বাধা নেই।  একটি গোষ্ঠীর কাজ অপপ্রচার করে সমাজের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার, এদের থেকে সাবধান থাকার আহবান জানান। মাদ্রাসার এতিম ছাত্র ছাড়া বাকীদের বাড়িতে যাওয়ার ও আহবান জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ যেন অতিরিক্ত বাড়াবাড়ি না করে সে ব্যাপারেও গণমাধ্যম কর্মী সহ সমাজের নেতৃস্থানীয়দের সহযোগিতার আহ্বান জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও স্বানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, এনডিসি মোহাম্মদ সম্রাট হোসেন, সহকারী কমিশনার রিফাতুল হক।