• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করলেন হেফাজতের নায়েবে আমীর আল্লামা আব্দুল আউয়াল

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ৩১, ২০২১
পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করলেন হেফাজতের নায়েবে আমীর আল্লামা আব্দুল আউয়াল

বিবিএন নিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর দায়িত্ব থেকে পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করে নিয়েছেন দলটির কেন্দ্রীয় নায়েবে আমীর, হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার আমির, নারায়ণগঞ্জ ওলামা পরিষদের আমির, নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদের খতিব আল্লামা আব্দুল আউয়াল। তার পদত্যাগের ঘোষণা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজাতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক।

আজ বিকেলে নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদের সামনে দাঁড়িয়ে গণমাধ্যমকে তিনি বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমির আল্লামা জোনায়েদ বাবুনগরীর পক্ষ থেকে আমরা একটি প্রতিনিধি দল ইতোমধ্যেই আমাদের কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা আবদুল আউয়াল’র সঙ্গে দেখা করেছি এবং আমাদের আমিরের পক্ষ থেকে কথা বলেছি। তিনি আমিরে হেফাজতের কথা এবং আমাদের অনুরোধের প্রেক্ষিতে পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করেছেন।

মাওলানা মামুনুল হক জানান, এখন থেকে ঠিক আগের মতোই আল্লামা আবদুল আউয়াল হাফিজাহুল্লাহ হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নায়েবে আমীর এবং হেফাজতে ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করবেন। পাশাপাশি তিনি আমাদের সব কর্মসূচির নেতৃত্বে থাকবেন।(আওয়ার ইসলাম )