• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নাম্বার ওয়ার্ডে সদস্য পদে জগন্নাথপুরের তিনজনের মনোনয়ন দাখিল

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২১, ২০২১
সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নাম্বার ওয়ার্ডে সদস্য পদে জগন্নাথপুরের তিনজনের মনোনয়ন দাখিল

 

জগন্নাথপুর প্রতিনিধি ::সুনামগঞ্জ জেলা পরিষদের ১১ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে সদস্য পদে আজ বোরবার মনোনয়ন দাখিলের শেষ দিনে তিনজন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। প্রার্থীরা হলেন, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর এলাকার বাসিন্দা সৈয়দ তছলিমুর রহমান দুলাল, জাহাঙ্গীর হোসেন কোরেশী ও  পাটলি ইউনিয়নের মিনহাজ পুরের সমছু মিয়া সুজল।

জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন রির্টানিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার এর কার্যালয়ে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন রির্টানিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার বলেন, ১১ নং ওয়ার্ডের সদস্য সৈয়দ ছাব্বির আহমদের মৃত্যুতে আসনটি শুন্য ঘোষনা করা হয়। তফশিল অনুয়ায়ী আগামী ১১ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আজ মনোনয়ন দাখিলের শেষ দিনে তিন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। ২২ মার্চ যাছাই বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ২৫ মার্চ ও ২৬ মার্চ প্রতিক বরাদ্দ দেয়া হবে। এই ওয়ার্ডে মোট সংখ্যা ৯২জন।

উল্লেখ্য যে, জগন্নাথপুরের পাটলী, মিরপুর, চিলাউড়া হলদিপুর, রানীগঞ্জ, সৈয়দপুর শাহারপাড়া, আশারকান্দি ও পাইলগাঁও এই সাত ইউনিয়ন নিয়ে ১১ নং ওয়ার্ড গঠন করা হয়। ইউনিয়নগুলোর ভোটার হচ্ছে ইউপি সদস্যবৃন্দ। তাদের ভোটে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হবে।