• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শাল্লায় হিন্দু গ্রামে হামলা লুটপাটের ঘটনায়: আটক ২৪ 

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২০, ২০২১
শাল্লায় হিন্দু গ্রামে হামলা লুটপাটের ঘটনায়: আটক ২৪ 

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে  হামলায় জড়িত ২২ আটক করেছে পুলিশ। শুক্রবার  সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম ঘটনাস্থল পরির্দশন করে এক  প্রেস  ব্রিফিিং করে এ তথ্য জানান।

ডিআইজি মফিজ উদ্দিিন আরও বলেন, শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনায় দুইটি মামলা হয়েছে যার মধ্যে একটি পুলিশ বাদী হয়ে অন্যটি ইউপি চেয়ারম্যান বাদী হয়েছেন সেই দুই মামলাই ২৪  জনকে আটক করা হয়েছে।

এসময় তিনি শাল্লায় নোয়াগাও গ্রামে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেন এবং তাদের নির্ভয়ে কাজ করে যাওয়ার জন্য আশ্বাস প্রদান করেন।

পরিদর্শনকালে ডিআইজি বলেন,হামলায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে, আমরা একদিনে ২৪ জন আটক করতে পেরেছি সামনে বাকি আসামিদেরও খোঁজে বের করবো।

সিলেট বিভাগের কমিশনার মশিউর রহমান এনডিসি ,     জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম  ,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ও ঘটনাস্থল পরির্দশন করেছেন। বিভাগীয় কমিশনার বলেন যে বা যারা ঘটনার সাথে জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। তাদের সব ধরনের সহযোগিতার ও আশ্বাস প্রদান করেন।
পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান জানান আরো আটক করা হবে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
তিনি বলেন পুলিশ ও ইউপি চেয়ারম্যান বাদী হয়ে দেড় হাজার লোক কে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।