• ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

প্রধানমন্ত্রীর জন্যই সম্ভব হয়েছে উন্নয়ন শীল দেশে রূপান্তর:জেলা প্রশাসক 

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৬, ২০২১
প্রধানমন্ত্রীর জন্যই সম্ভব হয়েছে উন্নয়ন শীল দেশে রূপান্তর:জেলা প্রশাসক 
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন  প্রধানমন্ত্রী শেষ হাসিনার জন্যই সম্ভব হয়েছে বাংলাদেশ স্বল্পো ন্নত দেশ থেকে উন্নয়ন শীল দেশে উন্নীত হয়েছে। তা শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারনেই সম্ভব হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।
১৬  মার্চ সকাল সাড়ে ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী স্বল্প উন্নত দেশ থেকে উন্নত শীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শরীফুল ইসলাম, অ‌তিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাহেব আলী পাঠান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পিপি এডভোকেট শাহানা বেগম, জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট সামছুল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, এন এস আই, মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর, তাহির পুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।
সভায় সিদ্ধান্ত গৃহিত হয় সুনামগঞ্জে একটি  বর্ণাঢ্য র‌্যালী ,আলোচনা সভা, উন্নয়নের চিত্র প্রদর্শন, সহ নানা কর্মসূচির আয়োজন করা হবে । আগামী ২৭ ও ২৮ মার্চ এই অনুষ্ঠান একটি জাকঁজমকভাবে পালনের সিদ্ধান্ত গৃহিত হয়।