• ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারেককে সংবর্ধনা

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৫, ২০২১
সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারেককে সংবর্ধনা
লতিফুর রহমান রাজু,  সুনামগঞ্জ: সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি এবং নিউজসুনামগঞ্জ.কমের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেকে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাতে সুনামগঞ্জ প্রেস ক্লাবের উদ্যেগে সংগঠনের  অস্থায়ী কার্যালয়ে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরীর’র সভাপতিত্বে সংবর্ধনা অুনষ্টানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আখতারুজ্জামান সেলিম, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি’র সহ সভাপতি খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নূরুল ইসলাম বজলু,  প্রেস ক্লাবের সহ-সভাপতি লুৎফুর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক তাছাদ্দুক রাজা চৌধুরী ইমন প্রমুখ।
এ সময় বক্তরা বলেন, তারেক সুনামগঞ্জের সাংবাদিকতার উজ্বল নক্ষত্র। সে কখোনও নিউজের ক্ষেত্রে কোনও আপস করে নি। দেশের বিভিন্ন বড় জাতীয় দৈনিক ও টেলিভিশন অনলাইন পত্রিকায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করে গেছেন। তিনি সুনামগঞ্জের সাংবাদিকতা অনন্য উদাহারণ। তার সুনাম ও দক্ষতার কারণেই তিনি সবার কাছে জনপ্রিয় সাংবাদিক। তার হাত ধরে অনেক তরুণ সাংবাদিক ওঠে এসেছেন এবং বড় মিডিয়ায় কাজ করছেন।
সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মো.আশিকুর রহমান পীর।
আলোচনা সভাশেষে সংবর্ধিত ব্যাক্তিত্ব সাংবাদিক মাহমুদুর রহমান তারেক স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাসুক মিয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রাজন মাহবুব, দিলাল আহমদ, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম, মোশাইদ রাহাত, আল-আমিন, মনোয়ার চৌধুরী প্রমুখ