• ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেটে মাওলানা আব্দুর রাজ্জাকের গাড়িতে হামলা, পাল্টা হামলা

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০২১
সিলেটে মাওলানা আব্দুর রাজ্জাকের গাড়িতে হামলা, পাল্টা হামলা

সিলেটের ফেঞ্চুগঞ্জে পিসটিভির আলোচক মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসূফের গাড়িবহরে হামলার ঘটনায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় মাওলানা আব্দুর রাজ্জাকের গাড়ি ভাঙচুর ছাড়াও তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। রোববার বিকেলে ফেঞ্চুগঞ্জের মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসূফ দুপুরে ফেঞ্চুগঞ্জের ওই এলাকায় একটি অনুষ্ঠানে যান। এ সময় সেখানে তার বক্তৃতাকে কেন্দ্র আল-ইসলাহ সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে মাওলানা আবদুর রাজ্জাক ফেরার পথে তার গাড়িতে হামলা করে ভাঙচুর করা হয়। এ খবর পেয়ে স্থানীয়দের একাংশ মাওলানা আব্দুর রাজ্জাকের পক্ষে অবস্থান নিয়ে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়। এ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হন।

খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের কাছ থেকে আল ইসলাহ ছাত্র সংগঠন তালামীযের ৪ কর্মীকে উদ্ধার করে। ফেঞ্চুগঞ্জ থানার ওসি শাফায়েত হোসেন জানিয়েছেন- আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িতে হামলা করে আল ইসলাহের লোকজন। পরে স্থানীয় এলাকাবাসী ও অনুষ্ঠানের আয়োজকরা পাল্টা হামলা করে তালামীযের কর্মীদের ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। কয়েকজন আহত হয়েছেন বলে জানান ওসি।সুত্র মানবজমিন