• ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সুনামগঞ্জে মুক্তিযাদ্ধাদের সাথে বিদায়ী জেলা প্রশাসকের হৃদ্যতা সমাবেশ

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২০
সুনামগঞ্জে মুক্তিযাদ্ধাদের সাথে বিদায়ী জেলা প্রশাসকের হৃদ্যতা সমাবেশ
লতিফুর  রহমান রাজু সুনামগঞ্জ:সুনামগঞ্জ জেলার বীর মুক্তিযাদ্ধা, যুদ্ধাহত মুক্তিযাদ্ধা এবং শহীদ পরিবারের  অংশগ্রহনে  সুনামগঞ্জর জেলা প্রশাসক মাহাম্মদ আব্দুল আহাদকে নিিয়ে  হৃদ্যতা সমাবশ অনুষ্ঠিত হয়ছে।
বুধবার দুপুর জেলা মুক্তিযাদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে সুনামগঞ্জ জেলা মুক্তিযাদ্ধা ইউনিট কমান্ড ও সদর উপজলা মুক্তিযাদ্ধা কমান্ডর আয়াজনে  অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, জেলা সাবেক মুক্তিযাদ্ধা ইউনিট কামান্ডার হাজী নুরুল মামন।
সমাবেশে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চধুরী লিটন, সুনামগঞ্জ সদর উপজলার নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, বীর মুক্তিযাদ্ধা আবু সুফিয়ান, বীর মুক্তিযাদ্ধা আলী আমজাদ, শহীদ আবুল হাসনর স্ত্রী রহিমা বেগম, শিক্ষাবিদ পরিমল কাÍি দ,   সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির   সভাপতি লতিফুর রহমান রাজু       বীর মুক্তিযাদ্ধা আব্দুস শহীদ মিয়া, আলী হাসন প্রমুখ।
সমাবশ বক্তারা বলন, সুনামগঞ্জর মুক্তিযুদ্ধ ও তার ইতিহাস ধর রাখায় কাজ করে গিয়েছন জেলা প্রশাসক মাহাম্মদ আব্দুল আহাদ। মুক্তিযাদ্ধাদের জীবনমান উনয়ন ও অবহেলিত মুক্তিযাদ্ধাদের তিনি সর্বাবোচ্চ সম্মান দিয়েছেন যার জন্য আমরা সবাই তার প্রতি কৃতজ্ঞ। উনি বিদায় নিয় নিছন কি আমরা কেউ মন থেকে এমন মানবিক ও উনয়ন চিÍার পরিকল্পনা করা কান কর্মকর্তার বদলি চাই না। মুক্তিযাদ্ধা কমপ্লক্স আধুনিকায়ন করা থক শুরু কর প্রতিটি মুক্তিযাদ্ধা ও শহীদ পরিবারদর খাঁজ খবর রখছন তিনি সবসময়। আমরা সবাই তার জন্য দায়া করবা এবং চাইবা তিনি যন আমাদর পাশ সবসময় থাকন।
এ সময় জেলা প্রশাসক মাহাম্মদ আব্দুল আহাদ বলেন, আমি একজন প্রজাত¿র কর্মচারী। আমি ব্যক্তি উনয়ন বিশ্বাসী নই আমার কাজ সবার জন্য। আমি যতদিন ছিলাম চেষ্টা করে গিয়েছি দেশের সর্বাচ সম্মানীত ব্যক্তি বীর মুক্তিযাদ্ধাদর জন্য কিছু করে যেতে। আমি শতভাগ সফল হয়েছি বলছি না তবে আপনাদের সামান্য হলও উপকার করতে পারছি বলে ধরে নিতে পারি। জেলা প্রশাসক থাকা অব¯ায় আমরা যেমসকল কর্মকা- হাত নিয়ছি আমাদর দখ অন্যরাও এমন আয়াজন করছ।
সমাবশর পুর্ব জলা প্রশাসক মাহাম্মদ আব্দুল আহাদ মুক্তিযাদ্ধা কমপ্লক্সর সং¯ার কাজর উদ্বাধন করন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •