• ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

উন্নয়নের প্রশ্নে উত্তর দক্ষিণ নেই সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশের কাজ করতে হবে -পরিকল্পনামন্ত্রী

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২৪, ২০২০
উন্নয়নের প্রশ্নে উত্তর দক্ষিণ নেই সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশের কাজ করতে হবে -পরিকল্পনামন্ত্রী

লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন উন্নয়নের প্রশ্নে উত্তর দক্ষিণ নেই সবাই কে ঐক্যবদ্ধ হয়ে দেশের কাজ করতে হবে। এই সরকার উন্নয়নের মহাসড়কে আছে সুনামগঞ্জ জেলা ও এর সুফল ভোগ করছে।শেখ হাসিনার সরকার মাদ্রাসার শিক্ষার ব্যাপারে আন্তরিক, দাওরাই কে মাস্টার্স সমমানের মর্যাদায় উন্নীত করেছে। প্রতি গ্রামে দৃষ্টি নন্দন মসজিদ নির্মাণ করে দিচ্ছে।
বৃহস্পতিবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলার বাহাদুর পুর জামেয়া ইসলামিয়া বাইশ গ্রাম মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার সাবেক সভাপতি মরহুম অধ্যাপক মোঃ আব্দুল বারী জীবন ও কর্ম ভিত্তিক স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ট‌া‌নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাফাজ্জল হক আজিজের সভাপতিত্বে ও মাওলানা আনোয়ার আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন , সুনামগঞ্জ সদর আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, অধ্যক্ষ হায়াতুল ইসলাম আখঞ্জি , অধ্যক্ষ পীর আতউর রহমান, এড‌ভো‌কেট হোসেন তওফিক চৌধুরী লক্ষন ছিরি ইউ পি চেয়ারম্যান আব্দুল ওদুদ, জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর দে, প্রমুখ।