• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতক পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ৪২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২০, ২০২০
ছাতক পৌরসভা নির্বাচনে মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ৪২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নিজস্ব প্রতিনিধিঃ ছাতক পৌরসভা নির্বাচনে ২জন মেয়র প্রার্থীসহ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৪২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রোববার মনোনয়ন পত্র দাখিলের শেষ মুহুর্ত পর্যন্ত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ৪৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আবুল কালাম চৌধুরী ও বিএনপি মনোনীত প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ছাড়া ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩০ জন এবং সংরক্ষিত ৩টি আসনে মোট ১২ জন নারী প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রার্থীরা স্ব স্ব মনোনয়ন জেলা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ফয়জুর রহমানের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

পৌরসভার ১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, নতুন মুখ নাজিমুল হক ও আরজ মিয়া, ২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর সুদীপ দে ও নতুন মুখ বেলায়েত হোসেন, ৩নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর লিয়াকত আলী, সাবেক পৌর কমিশনার ফয়জুর রহমান, নতুন মুখ কাওসার চিস্তি, রাসেল মিয়া, আইনূল হক ও বাহরাম আলী,  ৪নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ধন মিয়া, সাবেক কাউন্সিলর ফারুক মিয়া, নতুন মুখ রাশীদ আলী ও আব্দুল্লাহ মিয়া, ৫ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আছাব মিয়া, সাবেক কাউন্সিলর ইরাজ মিয়া ও নতুন মুখ খায়ের উদ্দিন, ৬ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, দেলোয়ার মাহমুদ জুয়েল বক্স ও নতুন মুখ মাহবুব মিয়া, ৭ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর তাপস চৌধুরী, লায়েক মিয়া ও নতুন মুখ হিমাংশু দাস উত্তম, ৮ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর নওশাদ মিয়া, সাবেক কাউন্সিলর মাসুক মিয়া, নতুন মুখ আলী আহমদ ও শফিকুল ইসলাম এবং ৯নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর দিলোয়ার হোসেন, নতুন মুখ হাজী ছালিক মিয়া ও কয়েছ আহমদ মনোনয়ন পত্র দাখিল করেছেন। সংরক্ষিত নারী আসন ১, ২ ও ৩ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর সামছুন্নাহার বেগম, নতুন মুখ তহুরা আক্তার চৌধুরী কলি, নূরেছা বেগম, শিপ্রা দে ও রোজিয়া বেগম রোজি, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, সাবেক মহিলা কাউন্সিলর সুতফা দাস ও নতুন মুখ রুহেনা চৌধুরী এবং সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর মিলন রানী দাস, নতুন মুখ হুছনা বেগম নাজিয়া, রত্না মালাকার ও নূরুন্নাহার পাঠোয়ারী মনোনয়ন পত্র দাখিল করেছেন।