• ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ছাতক উত্তর সুরমা ইসলামী সাংস্কৃতিক ফোরামের কমিটি নবায়ন সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১৬, ২০২০
ছাতক উত্তর সুরমা ইসলামী সাংস্কৃতিক ফোরামের কমিটি নবায়ন সম্পন্ন

ছাতক প্রতিনিধি: ছাতকে উত্তর সুরমা ইসলামী সাংস্কৃতিক ফোরাম ছাতক এর কমিটি নবায়ন সম্পন্ন হয়েছে ।  ছাতকের বৃহত্তর উত্তর সুরমা এলাকায় ২০১৭ সালের ১৫ই ফেব্রুয়ারি গঠিত হয়েছিল সুস্থ সংস্কৃতি চর্চার প্রত্যয়ে একঝাঁক তরুণদের নিয়ে একটি কাফেলা। যা “উত্তর সুরমা ইসলামী সাংস্কৃতিক ফোরাম” নামে আত্মপ্রকাশ করে। ফোরামের ২বছর মেয়াদি কার্যকরী কমিটির মেয়াদ শেষ হওয়ায় গত ১৫ই নভেম্বর ২০২০ ইংরেজি স্থানীয় সিসিএফ ৪নং এলাকায় কমিটি নবায়ন করা হয়। কমিটি নবায়ন অনুষ্ঠান ফোরামে সভাপতি মোঃ মুরাদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আল-আমীন এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে মুরাদ আহমদকে পুনরায় সভাপতি ও মাওলানা মুহাম্মদ আল-আমীনকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি নবায়ন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন—
সহ-সভাপতিঃ মোঃ সামছুদ্দিন, মোঃ হাফিজুর রহমান, মাওলানা মোঃ সেলিম হোসেন, হাফিজ মাওলানা নূর আলী,
সহ সাধারণ সম্পাদকঃ মোঃ সাইফ উদ্দিন,
সাংগঠনিক সম্পাদকঃ মাওলানা মোঃ মাহবুবুল আলম,
সহ-সাংগঠনিক সম্পাদকঃ মোঃ নাজিম উদ্দীন, মোঃ জয়নাল আবেদীন লিলু,
অর্থ সম্পাদকঃ টিএ সুলেমান, প্রচার-সম্পাদকঃ মোঃ সাইফুল ইসলাম, সহঃপ্রচার সম্পাদকঃ মাওলানা মোঃ তাজ উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদকঃ মোঃ সালমান আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদকঃ ছায়াদ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকঃ মোঃ বাবুল আহমদ, অফিস সম্পাদকঃ মোঃ আব্দুল আহাদ, সহ অফিস সম্পাদকঃ আজিজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদকঃ হাফিজ নিজাম উদ্দিন, সহ-প্রশিক্ষণ সম্পাদকঃ জুয়েল আহমদ, মাসুম আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ হাফিজ এস আর মাসুম, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ আবু বকর সিদ্দিক, হাফিজ মুহাম্মদ আলী, রক্তদান বিষয়ক সম্পাদকঃ নুর মুহাম্মদ, ক্রিড়া সম্পাদকঃ ফখরুল ইসলাম।
নির্বাহী সদস্য—–
আয়াতুর রহমান, ছামিউর রহমান, সেবুল আহমদ, আবু সাইদ, কাওসার আহমদ, আবু বকর সিদ্দিক, হাফিজ আজর আলী, হাফিজ আবুল কালাম, জুবায়ের আহমদ, আব্দুল কাদির জুনাইদ।