• ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ছাতকের গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ ব্যাচের উদ্যোগে স্থাপিত হল গভীর নলকূপ ও অযুখানা

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ৬, ২০২০
ছাতকের গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ ব্যাচের উদ্যোগে স্থাপিত হল গভীর নলকূপ ও অযুখানা

 

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের এস এসসি ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে আড়াই লক্ষ টাকা ব্যয়ে স্থাপন করা হয়েছে একটি গভীর নলকূপ ও ছাত্রীদের জন্য দৃষ্টিনন্দন ওযুখানা।
রোববার দুপুরে (৬ ডিসেম্বর) নলকূপ ও অজুখানার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আজহার আলী। পরে বিদ্যালয় কক্ষে
পরিচালনা কমিটির সভাপতি বাবু তাপস দাস পুরকায়স্থ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, পরিচালনা কমিটির সদস্য আবুল লেইছ কাহার, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আবদুল হাছিব, বাবু সুনীল চক্রবর্তী। ১৯৮৯ ব্যাচের ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন ডা. নাসিম হাসান লাভলু, শাহজালাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মদব্বির আহমদ, যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন আবদুল মালেক শামীম।

আজহার আলী আবেগঘন বক্তব্যে ১৯৬৯ সাল থেকে তার শিক্ষকতা জীবনের বিভিন্ন স্মৃতি চারন করেন। তিনি এ বিদ্যালয়ের অতীত ইতিহাস ঐতিহ্য তুলে ধরে ১৯৮৯ব্যাচের দান অনুসরণ করে ব্যক্তিগত অথবা ব্যাচভিত্তিক অনুদান দিয়ে বিদ্যালয়ের উন্নয়ন এবং তাদের স্মৃতি ধরে রাখার অাহবান জানান। সভা শেষে মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আবদুল হালিম।