• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

লাইফ সাপোর্টে অভিনেতা আজিজুল হাকিম

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ১৩, ২০২০
লাইফ সাপোর্টে অভিনেতা আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক ::করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে আছেন দেশের অন্যতম জ্যেষ্ঠ অভিনেতা আজিজুল হাকিম। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরীসহ ডিরেক্টরস গিল্ডের একাধিক সদস্য।

তারা জানান, অবস্থার দ্রুত অবনতি হওয়ায় বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয় আজিজুল হাকিমকে। একই দিন সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করানো হয় এই অভিনেতাকে।

চয়নিকা চৌধুরী বলেন, ‌‘হাকিম ভাই, জিনাত ভাবী এবং তাদের সন্তান করোনা পজিটিভ হন সম্প্রতি। মা ও ছেলের অবস্থা স্বাভাবিক থাকলেও গতকাল অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করানো হয় হাকিম ভাইকে। রাতেই আমার সঙ্গে কথা হয়েছে ভাবীর সঙ্গে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে শুনি অবস্থার দ্রুত অবনতি ঘটনায় লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে তাকে। সবার কাছে এই ভালো মানুষটার জন্য একটু দোয়া চাই।’

এর আগে ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়।

নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন আজিজুল হাকিম। পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে ব্যাপক পরিচিত পেয়েছেন এই অভিনেতা। নিয়মিত অভিনয় করছেন এখনও। তার সহধর্মিণী জিনাত হাকিম নিজেও একজন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা। তাদের দুই সন্তান, মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।