• ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ৩০শে জিলকদ, ১৪৪৩ হিজরি

ছাতকে সাংবাদিক আরিফুর রহমান’র পিতৃবিয়োগ,ছাতক প্রেসক্লাবের শোক প্রকাশ

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২, ২০২০
ছাতকে সাংবাদিক আরিফুর রহমান’র পিতৃবিয়োগ,ছাতক প্রেসক্লাবের শোক প্রকাশ

 

ছাতক প্রতিনিধিঃছাতক প্রেসক্লাব সদস্য আরিফুর রহমান মানিকের পিতা, ছাতকের কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও (হরিশপুর) গ্রামের বাসিন্দা, সাবেক মেম্বার মো. নুরুল হক ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভোগার পর সোমবার বিকেল সোয়া ৩টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি  ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর।

তিনি স্ত্রী, ৫ পুত্র, ১ কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার রাত ১০টায় তার নিজ বাসভবন প্রাঙ্গণে যানাজা নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাবেক মেম্বার মো. নুরুল হক ছাতক উপজেলা জাপার একজন নিবেদিত প্রাণ হিসেবে এলাকায় বেশ পরিচিত ছিলেন। এছাড়া তিনি জাতীয় সেচ্ছাসেবক পার্টি ছাতক উপজেলা শাখার প্রতিষ্ঠাকালিন সময়ে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এদিকে, ছাতক প্রেসক্লাব সদস্য আরিফুর রহমান মানিকের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এক যৌথ শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য নাজমুল ইসালম, হেলাল আহমদ, মোশাহিদ আলী, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।