• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতক-দোয়ারা স্বাস্থ্য বিভাগকে সম্মাননা স্বারক প্রদান

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২২, ২০২০
ছাতক-দোয়ারা স্বাস্থ্য বিভাগকে সম্মাননা স্বারক প্রদান

 

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:সুনামগঞ্জ জেলার মধ্যে ম্যালেরিয়া নির্মুলে বিশেষ অবদান রাখায় ছাতক ও দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সকে জাতীয় শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় ম্যালেরিয়া নির্মূল এবং এডিস বাহিতরোগ নিয়ন্ত্রণ কর্মসুচি ও রোগ নিয়ন্ত্রণ শাখা থেকে এ শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়। বৃহস্পতিবার সকালে ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে এ শুভেচ্ছা স্বারক আনুষ্ঠানিকভাবে প্রদান করেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

শুভেচ্ছা স্বারক গ্রহন করেন, ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী এবং দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেলোয়ার হোসেন। এসময় ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, এফআইভিডিবি’র ম্যালেরিয়া নির্মূল কর্মসুচির প্রজেক্ট ম্যানেজার আরমান উল্লাহ, কেয়ার বাংলাদেশ’র প্রতিনিধি আবদুস শুকুরসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে ২৫০ সনাতন ধর্মাবলম্বী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ বিতরণ করেছেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।