• ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ইংল্যান্ডের করোনায় একদিনে সর্বাধিক ২৬,৬৮৮ জন আক্রান্তের রেকর্ড: মৃত্যু ১৯১ জনের

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২২, ২০২০
ইংল্যান্ডের করোনায় একদিনে সর্বাধিক ২৬,৬৮৮ জন আক্রান্তের রেকর্ড: মৃত্যু ১৯১ জনের

বিবিএন নিউজ ডেস্ক: ব্রিটেনে করোনায় একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড সৃস্টি হয়েছে। গত ২৪ ঘন্টায় (বুধবার) আক্রান্ত হযেছে ২৬,৬৮৮জন। যা গত কালের চেয়ে প্রায় ৫০০০ জন বেশি।
এদিকে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরো ১৯১ জনের। গতকাল মঙ্গলবার ছিলো ২৪১ জন, সোমবার ছিলো ৮০ জন, রবিবার ছিলো ৬৭ জন, শনিবার ছিলো ১৫০ জন, শুক্রবার ছিলো ১৩৬ জন। মোট মৃতের সংখ্যা ৪৪ হাজার ১৫৮ জন। এই মৃত্যুর পরিসংখ্যান আজ সকাল ৯ টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৬,৬৮৮জন। গতকাল মঙ্গলবার ছিলো ২১,৩৩১ জন, সোমবার ছিলো ১৮,৮০৪ জন, রবিবার ছিলো ১৬,৯৮২ জন, শনিবার ছিলো ১৬,১৭১ জন, শুক্রবার ছিলো ১৫,৬৫০ জন। আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭ লাখ ৮৯ হাজার ২২০ জন। (সূত্র দ্যা সান)
এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গত ২৪ ঘন্টায় হাসপাতালে ১৩৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৯৪ জন, ওয়েলসে ১৪ জন, স্কটল্যান্ডে ২৮ জন, উত্তর আয়ারল্যান্ডে নতুন করে কোন মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।(ওয়ান বাাংলা)