• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতকের সিংচাপইড় ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১৭, ২০২০
ছাতকের সিংচাপইড় ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

 

বিবিএন নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সদর দফতর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের ন্যায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করা হয়।

প্রতিটি সমাবেশ স্ব স্ব বিটের ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হয়েছে।
তারই ধারাবাহিকতায় ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদে ছাতক থানা পুলিশের আয়োজনে জাউয়াবাজার পুলির ফাঁড়ীর ইনচার্জ সাজ্জাদুর রহমান এর নেতৃত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।

সমাবেশে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলী, ইউপি সদস্য খরম আলী,আজিজুর রহমান( শান্ত), ইউপি সদস্য শাহানারা বেগম,সমতা স্কুল এন্ড কলেজের শিক্ষক সিতাব আলী,এএসআই মুহিবুল ইসলাম,রাহুল দাস,এমরান হোসেন।

এসময় ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা লিকন দেবনাথ,গ্রাম পুলিশ ললিত মোহন কর উপস্থিত ছিলেন।

সভা শেষে স্থানীয় খাসগাঁও বাজারে সচেতনতামূলক র‍্যালী ও প্রচার অভিযান করা হয়।