• ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৪ই রজব, ১৪৪৪ হিজরি

লাউ চোর ধরতে গিয়ে নিজেই লাশ, রফিকুলের চোর ধরা হলো না

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২, ২০২০
লাউ চোর ধরতে গিয়ে নিজেই লাশ, রফিকুলের চোর ধরা হলো না
  1. বিবি এন নিউজঃ লাউ চুরি ঠেকাতে রাতভর সবজিক্ষেত পাহারা দিতেন চাষি রফিকুল ইসলাম (৩৫)। বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতেও তিনি সবজিক্ষেত পাহারা দিতে গিয়েছিলেন। শুক্রবার (২ অক্টোবর) সকালে ক্ষেতের পাশে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার পাওয়া গেছে। ঈশ্বরদী-পাবনা রেললাইনের কালিকাপুর রেলগেটে এ ঘটনা ঘটেছে।

    নিহত রফিকুল ইসলাম কালিকাপুর স্কুলপাড়ার মোজাহার আলীর ছেলে। তিনি পেশায় সবজি চাষি ছিলেন।

    স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম কালিকাপুরে রেললাইনের পাশে একটি জমি লিজ নিয়ে সবজি চাষা করেছেন। তিনি এ মৌসুমে সেখানে লাউয়ের আবাদ করেছেন। লাউয়ের ভালো দাম থাকায় তা চুরি হচ্ছিল। চুরি ঠেকাতে কিছুদিন ধরে তিনি রাতে লাউক্ষেত পাহারা দিতেন।

    বৃহস্পতিবার রাতেও তিনি ক্ষেত পাহারা দিতে গিয়েছিলেন। শুক্রবার সকালে ক্ষেতের আইলে রেললাইনের পাশে তার মরদেহ পাওয়া যায়।

    নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, চোরেরা শত্রুতাবশত তাকে মেরে ট্রেন লাইনে ফেলে রেখে যেতে পারে। এটি হত্যা না দুর্ঘটনা এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে।

    এ বিষয়ে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দীন জানান, যেহেতু মরদেহ রেললাইনের ওপর পাওয়া গেছে, তাই বিষয়টি ঈশ্বরদী রেলওয়ে থানা দেখছে।

    ঈশ্বরদী রেলওয়ে (জিআরপি) থানা পুলিশের উপপরিদর্শক রঞ্জন কুমার জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথা ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।