• ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

সিলেটস্থ দোয়ারাবাজার সমিতির জুম মিটিং অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত জুন ২০, ২০২২
সিলেটস্থ দোয়ারাবাজার সমিতির জুম মিটিং অনুষ্ঠিত

 

বিবিএন ডেস্কঃসিলেটস্থ দোয়ারাবাজার সমিতির উদ্যোগে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ও প্রাণহানির ঘটনার গভীর শোক প্রকাশ ও জরুরি ভিত্তিতে প্রশাসন ও সরকারের সার্ভিক সহযোগিতার আহবান জানান।
সমিতির পক্ষ থেকে সাহায্য ও সহযোগিতার হাত বাড়ানোর পাশাপাশি দেশে বিদেশে অবস্থানরত ব্যাক্তি বর্গের প্রতি ও আহবান জানান।
গতকাল ১৯ জুন ২০২২ রবিবার রাত ৯ ঘটিকা হতে রাত ১০.৩০ পর্যন্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শমশের আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট ছায়াদ আহমদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ গ্রহণ করেণ দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতিক, বিশেষ অতিথি হিসেবে সমিতির উপদেষ্টা ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মোঃশামছুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সমিতির সম্মানিত উপদেষ্টা ছালেহা বেগম, সমিতির সিনিয়র সহ-সভাপতি মহিতোষ মজুমদার বসু , আমেরিকার নিউইয়র্ক থেকে অংশ গ্রহণ করেন সিলেট সরকারি পাইলট স্কুলের সাবেক শিক্ষক দোয়ারাবাজার এর কৃতি সন্তান আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক মোঃ ছায়াদ মিয়া, সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান আব্দুল বাছিত, সহ-সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান আব্দুল হাকিম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মইনউদ্দিন মহিলা কলেজের বাংলার প্রভাষক মোঃআলমগীর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মনির গাতি স্কুলের প্রধান শিক্ষক মোঃ ছয়ফুল আলম,সহ-আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফখরুজ্জামান, সহ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছাদিকুর রহমান, সহ-প্রচার সম্পাদক আলিম উদ্দিন সুমন, সদস্য আনওয়ার মাহমুদ মারজান প্রমুখ।
সভায় সাম্প্রতিক বন্যায় দোয়ারাবাজার উপজেলায় দশ জন মানুষের করুন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় ও শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।
সভায় নিহত পরিবার বর্গের জন্য সমিতির পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও আহতদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার সিদ্ধান্ত গ্রহণ করা হউক।
সাধ্যানুযয়ী ক্ষতিগ্রস্থদের জন্য সহযোগিতা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
বন্যায়ক্ষতিগ্রস্থদের সাহায্যে জন্য সমিতির সভাপতি দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শমশের আলী বিকাশ নম্বর 01719-012446. সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট ছায়াদ আহমদ বিকাশ নম্বর 01610-632763. সমিতির সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান আব্দুল বাছিত বিকাশ নম্বর 01712-285700 এর যে কোন নাম্বারে আর্থিক সহযোগিতার জন্যে জুম মিটিং এর মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।